নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁ উপজেলায় নিখোঁজের ৪ দিন পর পানির ট্যাঙ্কি থেকে আনিছা আক্তার (৮) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী দুর্গন্ধ পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
শুক্রবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পুলিশের ধারণা শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর পানির ট্যাংকিতে ফেলে গেছে দুর্বৃত্তরা।

নিহত আনিছা আক্তার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দাউদেরগাঁও গ্রামের সৌদী প্রবাসী আনিছুর রহমানের মেয়ে। সে উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আনিছা সোমাবার সকালে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। তাকে বিভিন্ন স্থানে খোঁজার পর বুধবার চাচা আলমগীর হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। শুক্রবার সকালে উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধীন দ্বিতীয় তলার পানির ট্যাঙ্কি থেকে দুর্গন্ধ আসতে থাকলে এলাকাবাসী স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানির ট্যাঙ্কি থেকে আনিছার মরদেহ উদ্ধার করে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here