নিউজ প্রাচ্যের ডান্ডি, আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে আজাহরুল ইসলাম সুমন (২৮) নামে এক শ্রমিককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শনিবার রাতে উপজেলার সৎভান্দি নয়াপাড়া এলাকায় আজিজ প্যাকেজিং নামে একটি কারখানায় এ ঘটনাটি ঘটে।

নিহত সুমন ওই কারখানায় শ্রমিকের কাজ করতেন। তিনি স্থানীয় সৎভান্দী ভূঁইয়াপাড়া এলাকার মৃত লিয়াকত ভূঁইয়ার ছেলে। রোববার সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

জানা গেছে, নিহত সুমন শনিবার দিবাগত রাত ১২টার দিকে কাজের ফাকে একটু বিশ্রাম নিতে গিয়ে ঘুমিয়ে পড়ে। এ সময় কে বা কারা তার পায়ুপথে হাওয়ার মেশিনের পাইপ ঢুকিয়ে বাতাস ঢুকিয়ে দেয়।

এক পর্যায়ে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উদ্ধার করে রুপগঞ্জের আলরাফি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে জেলা পুলিশের এসপি সার্কেল “গ” অঞ্চল আনিসুর রহমান ও আড়াইহাজার থানা ওসি আক্তার হোসেন ঘটনাস্থল পরির্দশন করেছেন। এই ঘটনায় ওই প্রতিষ্ঠানের সাত শ্রমিককে আটক করা হয়েছে।

ওসি আক্তার হোসেন বলেন, এই ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে প্রকৃত অপরাধীকে শনাক্ত করা সম্ভব হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here