নিউজ প্রাচ্যের ডান্ডি: শহরের ব্যস্ততম বহুল আলোচিত আমান ভবনের সিটি ক্লাব থেকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবির জালে এবার ধরা পড়লো ২১ জন জুয়ারী।
সোমবার (৯ অক্টোবর) দুপুর ২টায় গ্রেফতারকৃত ২১ জুয়ারীকে আদালতে প্রেরন করা হয়।

জানা যায়, ৮ অক্টোবর (রবিবার) দিবাগত রাত পৌনে ১২টায় জেলা গোয়েন্দা শাখা ডিবির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের আমলাপাড়াস্থ আমান ভবনের তৃতীয় তলার সিটি ক্লাব থেকে এসব জুয়ারীদের আটক করে।

আটককৃতরা হলেন, শান্ত (৩২), আরমান (২৫), দুলাল (৩৬), সৈয়দ হোসেন (২৮), মোঃ রিয়াদ (২৮), জাহাঙ্গীর আলম (৪০), পনির হোসেন (৩৮), শরিফ হোসেন (২৫), রুবেল হোসেন (২০), মোঃ আলাউদ্দিন (৪৬), মোঃ মুছা (৪৮) মোঃ আলী (২৬) ইব্রাহিম (৪৪), রানা (২০), আউয়াল (৩৬), ইসলাম (২৫), নাছির হোসেন (৩০) রমজান মিয়া (৩৪), মাইনুল হোসেন (২৭), দুলাল কৃষ্ণ সাহা (৪০) ও বাবুল (৪৫)।

অভিযান পরিচালনা করে ডিবির এস আই মজিবর রহমান ও এস আই রবি চরন চৌহান জানান, রবিবার দিবাগত রাত পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারিশহরের আমান ভবনের তৃতীয় তলায় সিটি ক্লাবে একদল জুয়ারী বসে জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে হাতে না হাতে ২১ জন জুয়ারীকে গ্রেফতার করতে সক্ষম হই আমরা। এ সময় গ্রেফতারকৃত জুয়ারীদের কাছ থেকে নগদ ৯২ হাজার টাকা এবং ৫ বান্ডেল তাস উদ্ধার করা হয়।

তারা আরো জানায়, গ্রেফতারকৃত জুয়ারীরা পেশাদার জুয়ারী। প্রতিদিন রাতে তারা এখানে জুয়ার আসর বসাতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।

একটি সূত্র থেকে জানা যায়, শহরের বিশিষ্ট ব্যবসায়ী শামীম আহমেদ ওরফে পিজা শামীম প্রতি রাতে এখানে এই জুয়ার আসর বসায়। পাশাপাশি এখানে চলে মাদকের রমরমা ব্যবসা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here