নিউজ প্রাচ্যের ডান্ডি: নগরীতে পুলিশী বাঁধায় পন্ড হয়ে গেছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পারোয়ানার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিক্ষোভ মিছিল।
মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে নগরীর দেওভোগ পাক্কা রোড থেকে জেলা যুবদলের সভাপতি মোশাররফ হোসেনের নেতৃত্বে যুবদলের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আসা মাত্রই পুলিশের বাঁধার মুখে পড়ে। এসময় পুলিশের সাথে নেতাকর্মীদের ধস্তাধস্তি ও বাকবিতন্ডা হয়। পরবর্তীতে পুলিশ যুবদলের ব্যানার কেড়ে নিয়ে মিছিলটিকে ছত্রভঙ্গ করে দেয়।

মিছিল পন্ড হয়ে যাওয়ার পর নেতাকর্মীদের উদ্দেশ্যে মোশাররফ হোসেন বলেন, ‘আগামী নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত ভেবে সরকার বিভিন্ন মামলায় দেশনেত্রী খালেদা জিয়া সহ শীর্ষ নেতাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে আন্দোলন দমানোর চেষ্টা করছে। কিন্তু আমরা হামলা মামলা ভয় পাই না। সরকার যতই গ্রেফতারী পরোয়ানা জারি আর মিথ্যা মামলা দায়ের করুক না কেন, সরকার পতন আন্দোলন থেকে যবদল পিছপা হবে না।’

এসময় মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান, সোনারগাঁ থানা যুবদলের সভাপতি জাকির হোসেন বাবু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিজামউদ্দিন, সাংগঠনিক সম্পাদক নূরে ইয়াসিন নোবেল, ফতুল্লা থানা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, সহ সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, আড়াইহাজার থানা যুবদলের সভাপতি জুয়েল আহম্মেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here