নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় রায়ের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে লিফলেট বিতরণ করেছেন চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।বৃহস্পতিবার (১ মার্চ) সকাল ১০ টায় কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে এই কর্মসূচী পালন শুরু হয়।

এতে উপস্থিত ছিলেন বিএনপি নেতা অধ্যাপক মনিরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক আক্তার হোসেন খোকন শাহ, মহানগর শ্রমিক নেতা ফারুক হোসেন, বিল¬াল হোসেন, জেলা শ্রমিকদলের সভাপতি হাজী নাছির,জেলা মৎসজীবি দলের আহবায়ক গিয়াসউদ্দিন প্রধান, আইনজীবী নেতা অ্যাডভোকেট আব্দুর হামিদ ভুইয়া ভাষানী, বিএনপি নেতা হাজী শাহিন,আবুল কালাম আজাদ, বন্দর থানা যুবদল সভাপতি আমির হোসেন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, মহানগর মহিলা দলের নেত্রী নাহার সুলতানা, বন্দর থানা মহিলা দলের সভানেত্রী নাজমা হোসেন, সাংগঠনিক সম্পাদক নাসিমা বেগমসহ শতাধিক নেতাকর্মী।

লিফলেট বিতরনের সময় জনগনের সাথে মত বিনিময় কালে এড. তৈমূর বলেন, মনে রাখা দরকার এই সরকারই শেষ সরকার নয়। খালেদা জিয়াকে জেলে রেখে, তারেক রহমানের নামে বানোয়াট সাজা দিয়ে একদলীয় নির্বাচন এদেশের জনগন মেনে নিবে না।তিনি বলেন অচিরেই খালেদা জিয়া ও গনতন্ত্র মুক্তি পাবে ইনশাল্লাহ।

লিফলেট বিতরণের সময় দুই দফা পুলিশের বাধা অতিক্রম করেও সাধারন মানুষ, শ্রমিক, পথচারীসহ দোকানে দোকানে লিফলেট বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here