নিউজ প্রাচ্যের ডান্ডি: দলীয় চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র বিক্ষোভ সমাবেশের শেষ মুহুর্তে উপস্থিত হয়ে দায় সেরেছেন সভাপতি এড. আবুল কালাম।
পুলিশের বাঁধার মুখে সাধারণ সম্পাদক এটিএম কামাল নেতাকর্মীদের নিয়ে সমাবেশ শুরু করলে একেবারে শেষ সময়ে এসে সমাবেশে দাঁড়িয়ে সমাবেশের সমাপ্তি ঘোষনা করেন কালাম। যা উপস্থিত জনা কয়েক নেতাকর্মীর মনে ক্ষোভের সঞ্চার করেছে।

রবিবার (৩ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) এর আগমনের পূর্বের সময়টাকে বলা হয় আইয়ামে জাহেলিয়াত। আর আমরা এখন বাস করছি আওয়ামী জাহেলিয়াতের যুগে। এখন সাধারণ মানুষের কোন বাক স্বাধীনতা নেই। মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে এই আওয়ামী সরকার। কিন্তু আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপি কোন সহিংসতার রাজনীতিতে বিশ^াস করি না। আমরা শান্তিপূর্ণ উপায়ে আমাদেও চেয়ারপার্সনের বিরুদ্ধে জরিকৃত অবৈধ গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদ জানাতে এখানে সমাবেত হয়েছি। আমরা এই গ্রেফতারী পরোয়ানার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং অবিলম্বে এই গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবী জানাই।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সহ সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক আ: সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপু প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here