নিউজ প্রাচ্যের ডান্ডি: পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে নারায়ণগঞ্জে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল। এসময় পুলিশের লাঠিচার্জে সভাপতি সহ অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।
শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৪টায় শহরের দেওভোগ এলাকা থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে জেলা যুবদল বিক্ষোভ মিছিল বের করে ডিআইটি যেতে চাইলে পুলিশের বাঁধার সম্মুখীন হন।

পরে পুলিশ যুবদলের ব্যানার কেড়ে নেয়। ঐসময় নেতাকর্মীরা পুলিশের সাথে ধস্তাদস্তি করে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ শুরু করে। এতে জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন, যুবদল নেতা মনির হোসেন, জুম্মন সরকার, জহির আহমেদ, জাকির, হাজী লিটন সহ ১০ জন আহত হন।

পুলিশের লাঠিচার্জ প্রসঙ্গে জেলা যুবদল সভাপতি মোশারফ হোসেন বলেন, ‘আমরা শান্তিপূর্ণ মিছিল বের করলেও পুলিশ লাঠিচার্জ করে আমাদের নেতাকর্মীদের আহত করেছেন। কিন্তু প্রশাসন যতই বাঁধা দেক না কেন, যুবদলের নেতাকর্মীরা রাজপথে ছিল, সরকার বিরোধী আন্দোলনে আগামীতেও রাজপথেই থাকবে।

এব্যাপারে ঘটনাস্থলে থাকা সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান,‘জেলা যুবদলের নেতাকর্মীরা শান্তিপূর্ণ কর্মসূচী পালনের পরিবর্তে মিছিল বের করে জনসাধারনের চলাচলে বিঘ্ন ঘটানোর চেষ্টা করেছিল। তাই লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here