নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা কয়েছে দুবৃত্তরা। এ ঘটনায় আওলাদ নামে পুলিশের আরেক সোর্সকে আটক করা হয়েছে।
মঙ্গলবার (১৩ মার্চ) সকালে পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত পুলিশ সোর্সের নাম ইফতিখার মুসফিক জয় (১৮)। সে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া কলেজের একাদশ শ্রেনীর ছাত্র এবং সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ ব্যবসায়ী আকরাম হোসেনের ছেলে।

খানপুর ৩০০ শয্যা হাসপাতালের চিকিৎসক তাহমিনা নাজনীন জানান, ভোরের দিকে তিনজন যুবক ছেলেটিকে হাসপাতালে নিয়ে আসে। নিহতের শরীরে অধিকাংশস্থানে এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকায় মুন্নার মাদক স্পটে রাতের কোন এক সময় তাকে কুপিয়ে হত্যা করে দুবৃত্তরা। সে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রফিকের সোর্স হিসেবে কাজ করতো। সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, খবর পেয়ে তদন্ত শুরু করা হয়েছে। ধারনা করা হচ্ছে মাদক ব্যবসায়ী মুন্না, শাহ আলমের সঙ্গে কোন কিছু নিয়ে দ্বন্দের ঘটনায় খুন হয় জয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। যে তিনজন লাশ উদ্ধার করতে এসেছিল তাদের মধ্য থেকে আওলাদকে সদর থানা পুলিশ আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here