নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় মাদকের বিশেষ অভিযানে ফতুল্লার বিভিন্ন এলাকা হতে ২০৫ বোতল ফেন্সিডিল, ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১ কেজি গাঁজাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন জানান, আমার থানাধীন এলাকার মাদক হ্রাস করার লক্ষ্যে প্রত্যেক অফিসারদের ওয়ারেন্ট তামিল ও সন্ত্রাসীদের ধরার জন্য জোড়ালো ভাবে আদের্শ দিয়েছি। তাই গত ২৪ ঘন্টায় আমার থানার বিভিন্ন এলাকা হতে মাদকের অভিযান চালিয়ে বিপুল পরিমানে মাদকদ্রব্য উদ্ধারসহ আসামী গ্রেপ্তার করেছি। প্রতিদিনই এই অভিযান চলবে। জেলা থেকে যেমন কাজের সম্মানী পুরস্কার পাবে তেমনি আমি ও,সি আমার থেকেও আমার কর্মদক্ষ অফিসারেরা ভালোবাসার সাথে মানবিক পুরস্কার পাবে। শান্তি পাবে আমার ফতুল্লার জনগন।

 

তিনি আরো জানান, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে আমার থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. মজিবুর রহমান গতকাল বুধবার চুরি হয়ে যাওয়া সিএনজি উদ্ধারসহ চোর মো.আ বিল্লালকে গ্রেপ্তার করেছে।

সূত্রে জানাযায়, গত ২৫ অক্টোবর রাতে ফতুল্লা মডেল থানার এস. আই. কাজী এনামুল হক ও এ.এস.আই তারেক আজিজ তার সংগীয় ফোর্স পাগলা ধোপাপট্টি এলাকা হতে ২০৫ বোতল ফেন্সিডিলসহ সুমন(২৪)কে গ্রেপ্তার করেছে। সুমন পাগলার ধোপাপট্টি এলাকার রফিকের ছেলে ।

এস.আই শাফীউল আলম ও এ.এস আই আ.গাফ্ফার তালুকদার গত ২৫ অক্টোবর রাতে পৃথক দু‘টি অভিযান চালিয়ে ১কেজি গাঁজা ও ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। ফতুল্লার মাসদাইর বাড়ইভোগ এলাকার আ. কাদেরের ছেলে রফিক (৪০) কে পঞ্চবটি হতে ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে। অপরদিকে, কায়েমপুর এলাকা হতে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল মালেকের ছেলে আলাউদ্দিন (২৪) কে গ্রেপ্তার করেছে। এস আই অটল দাস গত ২৫ অক্টোবর সন্ধ্যায় ধর্মগঞ্জ পাক্কারপুল এলাকা হতে ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত আবুল বাশারের ছেলে বাবু (৩৫) কে গ্রেপ্তার করেছে। এ.এস.আই এজাজ হক গত ২৫ অক্টোবর দাপাইদ্রাকপুর এলাকা হতে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত আজিজুল হকের ছেলে রাকিবুল ইসলাম রাকিব (২০) কে গ্রেপ্তার করেছে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here