নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় কভ্যার্ডভ্যানের চালক ও একজন পথচারী নিহত হয়েছ।

মঙ্গলবার (৩ এপ্রিল) সকালে ঢাকা থেকে চট্রগ্রামগামী একটি কভার্ডভ্যানের (ফেনী-ট-১১-০৪০২) চালক নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের শিমরাইল ইউটার্ন এলাকায় বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই চালক মোঃ জাহিদ হোসেন (৫০) নিহত হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এদিকে সোমবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পারাপার হতে গিয়ে সিদ্ধিরগঞ্জে মাদানীনগর মাদ্রাসা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত রাহাত ইসলাম (২২) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

সিদ্ধিরগঞ্জ থানার (এসআই) মোঃ রেজাউল করিম জানান, ‘সকাল ৮টার দিকে মহাসড়কের শিমরাইল ইউটার্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের শিমরাইল ইউটার্ন এলাকায় বৈদুতিক খুটির সাথে ধাক্কা লেগে ঘটনা স্থলেই চালক মোঃ জাহিদ হোসেন (৫০) নিহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত চালক জাহিদ হোসেন কুমিল্লা জেলার মুরাদনগর থানার কুড়েরপাড় এলাকার আব্দুল মতিনের ছেলে।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপরাশেন) আজিজুল হক বলেন, ‘রাত ৯টায় মহাসড়কর পারাপারের সময় সাইনবোর্ড কাঁচপুরগামী মোটরসাইকেল রাহাতকে ধাক্কা দেয়। এসময় রাস্তার পাশে আইল্যান্ডের উপর গুরুত্বর আহত হয় রাহাত। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আহত হয় মোটর সাইকেল চালক বাদলও (১৮)। তাঁকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা শেষে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ। বাদল সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে। নিহত রাহাত সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী এলাকার রফিকুল ইসলামের ছেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here