নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামীলীগের সভাপতি পৌর পিতা প্রয়াত আলী আহাম্মদ চুনকার ৩৫তম মৃত্যু বার্ষিকী রবিবার (২৫ ফেব্রুয়ারি)।

এ উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় সংগঠন নানা কর্মসূচি গ্রহন করেছে। মাসদাইর কবরস্থানে আলী আহাম্মদ চুনকার সমাধিতে পুস্পস্তবক অপর্নের মধ্য দিয়ে দিনের কর্মসুচি শুরু হবে।

সকালে আলী আহমেদ চুনকা নগর মিলনায়তনের সামনে থেকে প্রভাত ফেরি শুরু করবে চুনকা ফাউন্ডেশন। পরে মাসদাইর কবরস্থানে আলী আহাম্মদ চুনকার সমাধিস্থলে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ করে বিশেষ মোনাজাত করা হবে। এরপর আলী আহাম্মদ চুনকার বাসভবন খানকায়ে দারুল ইস্ক, শিশুভাগ বিদ্যালয় প্লে পেন স্কুলে মিলাদ ও দোয়ার কর্মসুচি রয়েছে। হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া মাদ্রসায় বাদ মাগরিব মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন থাকবে।

আলী আহমেদ চুনকা রাজনৈতিক পরিধির বাইরে গিয়ে বিভিন্ন ধর্মীয় সামাজিক ক্রীড়া সংগঠনের সঙ্গে জািড়য়ে যান। তিনি সবার কাছে চুনকা ভাই হিসেবে পরিচিত ছিলেন। এই পরিচিতি তাকে জ নেতার মর্যাদায় অসীন করে। কিশোর বয়স থেকে যাত্রা শুরু হয় জনসেবার। ১৯৮৪ সালে ২৫ ফেব্রুয়ারি ভোর বেলায় তিনি পরলোকগমন করেন। দীর্ঘ কর্মময় জীবনে কখনো ক্লান্তি স্পর্শ করেনি তাকে। বিরামহীন পথ চলায় নারায়ণগঞ্জে তাকে কিংবদন্তি তূল্য জনপ্রিয়তা এনে দেয়।

প্রয়াত জননেতার এ কর্মসূচীতে অংশ গ্রহন করতে আলী আহম্মদ চুনকা’র বড় মেয়ে ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র এবং আলী আহম্মদ চুনকা ফাউন্ডেশনের সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী সকলকে অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here