নিউজ প্রাচ্যের ডান্ডি: অবৈধ সরকারের দূর্নীতি আর লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ। গ্যাস-বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আজ জন-জীবন বিপর্যস্ত। জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই অবৈধ সরকারের কোন দায়বদ্ধতা নাই, তারা যখন যা ইচ্ছা তাই করছে। গণতন্ত্র নাই বলেই দুঃশাসনের কবলে দেশ, মানুষ এখন এই পরিস্থিতি থেকে মুক্তি চায়। বার বার জনগণের সাথে প্রতারনা করে ক্ষমতা দখল আর নয়, তাই প্রতিরোধ এখন সময়ের দাবি। গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন বা নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সদর থানার রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলার হাজিরা শেষে আদালতে থেকে নেতৃবৃন্দ ও আইনজীবী সহ বেড়িয়ে যাওয়ার সময় উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, ্অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, আইনজীবী অ্যাডভোকেট রফিকুল ইসলাম, অ্যাডভোকেট তরিকুল ইসলাম বুলবুল, অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, জেলা গার্মেন্টস শ্রমিক দলের প্রতিষ্ঠাতা সভাপতি নূর মোহাম্মদ, মৎসজীবী দলের শাহরিয়ার চৌধুরী ইমন, সেচ্ছাসেবক দলের মাকিদ মোস্তাকীম শিপলু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here