নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে প্রস্তুতিমূলক সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।
শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় সরকারী তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আহবায়ক ও তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে এবং মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাসম মাহমুদ তপনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাফেল প্রধাণ, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম জয়, তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, মহানগর ছাত্রলীগ নেতা বাপ্পী, শুভ, জিতু, আরিফ, শান্ত, লিয়ন, সাদ্দাম, সনেট, রাহাত, মহিউদ্দিন, মিশু, রাসেল, হানিফ, আকাশ, মেহেদী, ফরহাদ, জুয়েল, ইমরান, শুভ, শামিম, প্রান্ত, অপু, দিপ্ত, বিশাল, অপণসহ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ।

এ সময় সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আহবায়ক ও তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের দিক নির্দেশনায় এবং অয়ন ওসমানের সার্বিক সহযোগিতায় আগামী ৪ জানুয়ারী সকাল দশটায় বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়েছে। র‌্যালীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত থাকবে। র‌্যালীর পূর্বে কেক কেটে এবং দোয়ার মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সূচনা করা হবে।

হাবিবুর রহমান রিয়াদ আরো বলেন, বিগত সময়েও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ সাফল্যের সাথে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। এবারও তার ধারাবাহিকতা অক্ষুন্ন থাকবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ছাত্রলীগ আগামী দিনেও পথচলা অব্যহত রাখবে। বাংলাদেশ ছাত্রলেিগর ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের প্রধাণমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, অয়ন ওসমান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসেনের পক্ষ থেকে সমগ্র নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগের এই অবিরাম পথচলা অব্যহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here