নিউজ প্রাচ্যের ডান্ডি: তিন সদস্য বিশিষ্ট আংশিক কমিটির ঘোষণার প্রায় বছর খানেক পর অবশেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে যা ডাক যোগে নারায়ণগঞ্জে আসার পথে রয়েছে।
রবিবার (২৬ নভেম্বর) কেন্দ্র থেকে ডাক যোগে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের বরাবর প্রেরণ করা হয়েছে বলে দলীয় সূত্রে জানাযায়।

এরআগে গত ২৫ নভেম্বর শনিবার রাতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, ‘শনিবার জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন নেত্রী। রবিবার কেন্দ্র থেকে ডাক যোগে তা আমার কাছে পাঠানো হয়েছে। সোমবার দুপুর নাগাদ পূর্ণাঙ্গ কমিটির তালিকা হাতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। এরপর সংবাদ সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের নাম প্রকাশ করা হবে।

এর আগে গত ২০১৬ সালের ৯ অক্টোবর বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইকে জেলা আওয়ামীলীগের সভাপতি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াত আইভীকে সিনিয়র সহ-সভাপতি এবং এড. আবু হাসনাত মো: শহীদ বাদলকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট জেলা আওয়ামীলীগের আংশিক কমিটির অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর ৭৫ সদস্য বিশিষ্ট জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির খসড়া প্রস্তুত করে কেন্দ্রে প্রেরণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। প্রায় বছর খানেক যাবত তা যাচাই বাছাই শেষে শেষতক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন গত ২৫ নভেম্বর শেখ হাসিনা।

তবে এই পূর্ণাঙ্গ কমিটি গত অক্টোবরেই ঘোষণার দিনক্ষণ থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭২ তম সাধারণ অধিবেশনে যোগ দিতে তখন নিউইয়র্কে অবস্থান করায় এবং রোহিঙ্গা ইস্যুতে কেন্দ্রীয় সাংগঠনিক পর্যায়ের শীর্ষ নেতারা কক্সবাজারে অবস্থান করায় জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণায় বিলম্ব হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here