নিউজ প্রাচ্যের ডান্ডি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ আখ্যায়িত করে নিজ সন্তান হত্যাকারীর বিচার চাইলেন সদ্য কাশীপুরে ধর্ষণের পর হত্যায় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী নিহত মোনালিসা আক্তার মোনার পিতা।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মোনা হত্যাকারীর গ্রেফতার ও বিচার দাবীতে কাশিপুর তাজ মহল বাড়ী এলাকাবাসী ও বাংলাবাজার স্বেচ্ছাসেবী সংগঠন আয়োজিত মানববন্ধনে নিহত মোনার পিতা মো: শাহীন এই আকুতি জানান।

তিনি বলেন, ‘একটি অবুঝ শিশু মোনালিসা কে লম্পট সাঈদ ধর্ষণ শেষে নৃশংস ভাবে হত্যা করে। আমি আমার মেয়ের হত্যাকারীর ন্যায্য বিচার চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি ও একজন মা। তাই আমি প্রধানমন্ত্রী কে অনুরোধ করছি যেন আমার মেয়ের হত্যার বিচার করা হয়। আর অবিলম্বে খুনি সাঈদ কে দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় ফাঁসি কার্যকর করা হয়।’

এছাড়াও মোনা হত্যার বিচারের জন্য নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনের কাছে জোর আবেদন করেন কাশিপুর বাসী।

এ সময় উপস্থিত ছিলেন, সুলতান তালুকদার, মোঃ রবিন, মুজিব, প্লাবন হাসান জনি, নাসির মন্ডল, শামসুল হক তমাল, শাহিদা বেগম প্রমুখ ।

উল্লেখ্য, সম্প্রতি কাশীপুরে বাসায় মা বাবা না থাকার সুবাদে পাশর্^বর্তী বাড়ীর মালিকের পুত্র সাঈদ দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী মোনালিসা আক্তার মোন কে ধর্ষণের পর হত্যা করে পালিয়ে যায়। পরবর্তীতে ঘরের ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় মোনার লাশ উদ্ধার করে তার পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here