নিউজ প্রাচ্যের ডান্ডি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিবস উপলক্ষ্যে সরকারি তোলারাম কলেজে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তোলারাম কলেজ প্রাঙ্গনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের উদ্যোগে ও মহানগর ছাত্রলীগের আয়োজনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মহানগর ছাত্রলীগের আহবায়ক ও সরকারি তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত কেন্দ্রীয় ছাত্রলীরে উপতথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হাসনাত রহমান বিন্দু, নাছিম মাহামুদ তপন, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামন, আইন কলেজের সভাপতি এম.এম হাসান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, মহানগর ছাত্রলীগ নেতা পিয়াস, ফাহিম, মেহেদী, ঝিতুসহ মহানগর এলাকার ২৭ ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

মিলাদ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে রিয়াদ বলেন, বাংলাদেশ যে ভাবে উন্নয়ণের দিকে এগিয়ে যাচ্ছে তা শুধু মাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা এখন তা সফল হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালে সম্পূর্ণ রূপে ডিজিটাল বাংলাদেশ ও বিশ্বের দরবারে উন্নয়ণের মডেল হিসেবে পরিনত পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here