নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের সদর উপজেলার দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে মাল্টিমিডিয়ার মাধ্যমে প্রধাণমন্ত্রীর ভিডিও কনফারেন্স সরাসরি প্রদর্শণ করা হয়েছে।

বুধবার (৩ মে) দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে ঢাকা বিভাগের নারায়ণগঞ্জসহ ১৩ টি জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে ‘জঙ্গিবাদ, সন্ত্রাস বিরোধী ও সরকারের উন্নয়ন সংক্রান্ত’ মতবিনিময়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধাণমন্ত্রীর ভিডিও কনফারেন্স সরাসরি প্রদর্শণ শেষে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্কুলের প্রধাণ শিক্ষক উত্তম কুমার সাহা বলেন, আজকে প্রধাণমন্ত্রী যে দিক নির্দেশনা দিয়েছেন, তোমরা যার যার অবস্থান থেকে তা বাস্তবায়নের চেষ্টা করবে। কারন তোমরাই একদিন এ দেশ পরিচালনা করবে। তোমাদেরকে তাই সু-শৃঙ্খলভাবে গড়ে উঠতে হবে। আজকে তোমরা ধৈর্য ধরে অনুষ্ঠানটি উপভোগ করায় তোমাদেরকে ধন্যবাদ। এর ধারাবাহিকতা তোমরা ভবিষ্যতেও অব্যহত রাখার চেষ্টা করবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্কুলের সহকারী প্রধাণ শিক্ষক হুমায়ুন কবীর রতন, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য এমএ সাত্তার, সাইফুল ইসলাম জুয়েল প্রধাণসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here