নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বাংলাদেশের প্রধাণ বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ক্যান্সার হয়নি, ক্যান্সার হয়েছে সরকারের। তিনি ছুটি চাননি, তার স্বাক্ষর জাল করে অসুস্থ্যতার নাটক সাজিয়ে তাকে ছুটিতে পাঠানো হয়েছে। এটা দেশের বিচার বিভাগের উপর সরকারের নগ্ন হস্তক্ষেপ। বন্দুকের নল দিয়ে প্রধাণ বিচারপতিকে জিম্মি করে রাখা হয়েছে।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে সাক্ষাতে বাধা দেওয়ার প্রতিবাদে এবং বিচার বিভাগের ভাবমূর্তি রক্ষার দাবিতে রবিবার থেকে দেশের সব জেলা বারে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ আদালতের সাধারণ আইনজীবীদের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

রবিবার (৮ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এড. সাখাওয়াত হোসেন খান আরো বলেন, প্রধাণ বিচারপতি সরকারের ষড়যন্ত্রের শিকার, তার সাথে দেখা করতে চাইলে সুপ্রিম কোর্টের আইনজীবীদের বাঁধা দেওয়া হয়েছে। আমরা নারায়ণগঞ্জের আইনজীবীরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং সরকারের এই নীলনক্সার বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করি।

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র আইনজীবী এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ুন কবীর, এড. খোরশেদ আলম মোল্লা, এড. রিয়াজুল ইসলাম আজাদ, এড. এইচএম আনোয়ার প্রধানসহ সাধারণ আইনজীবীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here