নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নানা ষড়যন্ত্র ও প্রাণনাশের আশংকায় জীবনের নিরাপত্তা চেয়ে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নুরুল হক নামে এক ব্যবসায়ী সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। গত ১৫ সেপ্টেম্বর রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এ সাধারণ ডাইরীটি (নং-৬০৭) দায়ের করেন ওই ব্যবসায়ী। ব্যবসায়ী নুরুল হকের আশংকা, তার ব্যবসার প্রতি ঈশান্তিত হয়ে নানা কৌশলে তার এবং তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানের ক্ষতি সাধন করতে পারে ওই এলাকার একটি অপরাধী চক্র।

ব্যবসায়ী মোঃ নুরুল হক জানান, নাসিক ৩নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের সানাড়পার লন্ডন মার্কেট এলাকার লন্ডন প্লাজার নিচ তলায় ২০১০ সাল থেকে সুনামের সাথে মাসুম ইলেক্ট্রনিক্স এন্ড ফার্নিচার ব্যবসা পরিচালনা করে আসছেন। পাশাপাশি বিকাশ এজেন্ট, রকেট ও মোবাইলে ফ্লেক্সিলোড এবং দেশ মাত্রিক বহুমূখী সমবায় সমিতি নামে একটি মাল্টিপারপাসের ব্যবসা পরিচালনা করে আসছেন। গত কয়েক দিন যাবত ওই এলাকার একটি অপরাধী চক্র নানা কৌশলে তাকে হুমকী দমকী প্রদান এবং তাকে ষড়যন্ত্রকারী নানা কৌশলে আইনশৃঙ্গলা বাহিনী দিয়ে ফাসিয়ে দেওয়ার আশংকা প্রকাশ করেন। তাছাড়া ওই অপরাধী চক্রটি মিথ্যা তথ্য সরবরাহ করে সাংবাদিকদের দিয়ে সংবাদ প্রকাশ করে নাজেহাল করার হুমকি দিয়ে আসছে। এতে ওই ব্যবসায়ী ষড়যন্ত্র ও জীবন নাশের আশংকায় থানায় এ সাধারণ ডাইরীটি করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার জানান, জিডি নেওয়া হয়েছে, তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here