নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা মডেল থানায় ঘটনার এক মাস ১০ দিন পরে কোর্ট পিটিশনের মাধ্যমে প্রেমিক বিল্লাল কে অপহরণ ও মারধর করার দায়ে প্রেমিকা রুমা সহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলার বাদী প্রেমিক বিল্লাল হোসেনের মা হানাজালা বেগম ।
এ মামলার অভিযোগে জানাযায়, বক্তাবলী গঙ্গানগর এলাকার মৃত সামশুদ্দিন সিকদারের ছেলে মো. বিল্লাল হোসেন (২৮)। তাকে পছন্দ করে একই এলাকার সালাউদ্দিনের স্ত্রী রুমা আক্তার ওরফে ডাইনী রুমা (২৫) । সে বিল্লঅল কে নানা ভাবে প্রেম প্রস্তাব দেয়। এই প্রস্তাবে বিল্লাল রাজি না হওয়ায় রুমা ও তার পরিবার উঠে পড়ে লেগেছে।বিল্লাল কে রুমা বিয়ে না করতে পারলে কাউকে নিয়ে ঘর করতে দিবেনা। গত ২ ফেব্রুয়ারি রাত সাড়ে নয়টায় বিল্লাল হোসেন লেবারের বিল টাকা নিয়ে বাড়ি ফেরার পথে রাধানগর রাস্তায় পথরোধ করে এলোপাথারী ভাবে মারধর করে। হত্যার উদ্দেশ্যে তাকে আঘাত করে।এব্যাপারে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতের আবেদন পেশ করে বিল্লালের মা হানাজালা বেগম । এই পিটিশন ফতুল্লা থানায় আসলে পুলিশ তদন্ত করে মামলা নেয়। এই মামলায় রুমা ,জসিম সিকদার, জান্নাতুল ফেরদৌসী ইব্রা সহ ৬/৭ জনকে আসামী করা হয়েছে।

এলাকাবাসী জানান, রুমা ও বিল্লঅলের মধ্যে সু সম্পর্ক ছিলেঅ তারা একে অপরকে ভালোবাসতো। তাদের প্রেমে বিচ্ছেদ ঘটায়ই এই বিরোধের সৃষ্টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here