নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার কাশীপুর এলাকার নবী হোসেন প্রধানের স্কুল পড়–য়া কন্যা নাদিয়াকে অপহরণ করেছে দেওভোগ এলাকার মৃত ওহাব বেপারীর ছেলে আব্রাহাম মামুন বেপারী ও তার সহযোগিরা ।
এব্যাপারে ফতুল্লা মডেল থানায় নবী হোসেন প্রধান মামুনসহ ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ আসামী বিল্লাল হোসেন কে গ্রেপ্তার করেছে।

এ মামলার অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা কাশীপুর দেওয়ান বাড়ি এলাকার মো. নবী হোসেন প্রধানের মেয়ে আদিফা আক্তার নাদিয়া(১৪)। সে হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করে আসছে। তার স্কুলে আসা যাওয়ার পথে দেওভোগ এলাকার মৃত ওহাব বেপারীর ছেলে আব্রাহাম মামুন (২৮) প্রেমের প্রস্তাব দেয়। তার এই প্রস্তাব প্রত্যাখান করলে মামুন তার ভাই বিল্লাল হোসেন নাদিয়াকে ফুসলিয়ে রাজি করার চেষ্টা চালায়।

গত ২০ আগষ্ট বেলা ২টায় নাদিয়া তার ছোট মামা নাজিউরের বাসায় রওয়ানা দেয়। এসময় মামুন ও তার সহযোগিরা ফুসলিয়ে অপহরন করে নিয়ে যায়। ঘটনার ৪দিন পরে ফতুল্লা গত বুধবার রাতে ফতুল্লা থানায় নবী মামুন, ফাহিম, বিল্লাহ হোসেনসহ ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। এরই মামলায় বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এব্যাপারে এলাকাবাসী জানায়, প্রেমের টানে নাদিয়া মামুনের সাথে চম্পট মেরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here