নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লা দাপা-শিয়াচর শাজাহান রোলিং মিল সংলগ্ন এলাকায় মনির ও ইসমাইলের অত্যাচারে অতিষ্ট স্থানীয়রা। দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, অবৈধভাবে সরকারী জমি দখল সহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছে এলাকার চিহ্নিত চাঁদাবাজ মনির ও ইসমাইল। প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকায় ভয়ে কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস করে না। এতে দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠছে তারা, এমনটাই অভিযোগ স্থানীয়দের।
জানা গেছে, গত ২ জুন দাপা শিয়াচর শাজাহান রোলিং মিল এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ উদ্দিন এর বাড়ির সামনে ড্রেনের কাজ চলাকালীন সময়ে উক্ত সন্ত্রাসী ও চাঁদাবাজরা সেখানে উপস্থিত হয়ে ড্রেনের কাজে বাধা দেন। আশ্রাফ উদ্দিন জানান, ড্রেনের কাজ চলমান রাখতে মনির ও ইসমাইল তার কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে অভিযুক্তরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং প্রাণ নাশের হুমকি দেয়। একপর্যায়ে সন্ত্রাসীরা তাকে তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে মারতে আসলে স্থানীয় লোকজন তাদের বাধা প্রদান করেন।
এ ব্যাপারে আশরাফ উদ্দিনের পরিবারের পক্ষ থেকে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এবিষয়ে অভিযোগ তদন্তকারী ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান এ প্রতিবেদককে জানান, ইটের গুনাগুন ও দাম নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়েছে বলে জানতে পেরেছি। অভিযোগকারীকে অভিযুক্তরা হুমকি ধামকি দিয়েছে। তবে চাঁদাবাজির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here