নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লার শিবু মার্কেট এলাকায় মালটিমিডিয়া প্রজেক্টরে আওয়ামীলীগ সরকারের উন্নয়ণের ভিডিও চিত্র প্রচার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
বুধবার রাতে আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাহ্রিয়া রেজা হিমেলের উদ্যোগে শিবু মার্কেট, সস্তাপুর ও গাছতলা এলাকায় প্রজেক্টরে আওয়ামীলীগ সরকারের উন্নয়ণের ভিডিও চিত্র প্রচার কার্যক্রম উদ্বোধন করা হয় যা চলবে আগামী ২৯ ডিসেম্বর পর্যন্ত।

এসময় শাহরিয়া রেজা বলেন, সাংসদ শামীম ওসমান নারায়ণগঞ্জে এতো উন্নয়ন করেছেন যে কারণে নারায়ণগঞ্জবাসী তাকে আধুনিক নারায়ণগঞ্জের রূপকার বলে জানেন। সাংসদ শামীম ওসমান একজন রাজনৈতিক নেতা হিসেবে যেমন সফল এবং সু-পরিচিত তেমনি উন্নয়নের ক্ষেত্রেও অদ্বিতীয়। সাংসদ শামীম ওসমানকে দেশের বিভিন্ন পর্যায়ের রাজনীতিকরা রাজনীতির আইকন হিসেবে চেনে এবং জানেন। সাংসদ শামীম ওসমান বিগত ৯৬-২০০১ইং সালে সাংসদ নির্বাচিত হয়ে ২৬শ কোটি টাকার উন্নয়ন করে যে রেকর্ড গড়ে ছিলেন। এবারও তিনি তার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনে ৭ হাজার ৪শ কোটি টাকার উন্নয়ন করেছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আহবান জানান শাহরিয়া রেজা হিমেল।

তিনি আরো জানান, নারায়ণগঞ্জের তরুণ সমাজের আইকন জনাব অয়ন ওসমানের দিকনির্দেশনায় মালটিমিডিয়া প্রজেক্টরে আওয়ামীলীগ সরকারের উন্নয়ণের ভিডিও চিত্র প্রচার করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here