নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার গরুর হাট বুড়িগঙ্গা নদীর ফুট ওভার ব্রীজে অজ্ঞাতনামা ছিনতাইকারী চাকু ঠেকিয়ে জয়নাল মিয়া নামের এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ পাঁচ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নেয় বলে জানা যায়। এ ঘটনা ঘটেছে শুক্রবার দুপুর সাড়ে ১২ টায়।

এলাকা সূত্রে জানাযায়, ফতুল্লার দেলপাড়া এলাকায় দীর্ঘদিন ভাড়া থাকে জয়নাল মিয়া (৫৫)। সে বরগুনা জেলার আমতলী থানাধীন সোনাখালী গ্রামের মৃত সোমেদ ফকিরের ছেলে। সে মাথায় প্লাস্টিকের মালামাল ফেরী করে বিক্রি করে আসছে ফতুল্লা ও কেরানীগঞ্জসহ বিভিন্ন এলাকায়।

শুক্রবার (৩ নভেম্বর) দুপুরে আলীগঞ্জ হতে বুড়িগঙ্গা নদীর ফুট ওভার ব্রীজে পায়ে হেটে ফতুল্লা গুদারাঘাটে দক্ষিন কেরানীগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে আসে। ফতুল্লা হামিদ ফ্যাশনের কাছে আসলেই ১০/১২ জন যুবক কাষ্টমার সেজে মালামাল মাথায় থেকে নামিয়ে লোকটিকে চাকু ঠেকিয়ে নগদ ৫ হাজার টাকা একটি চায়না মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।যার মূল্য ১৮শ টাকা। এসময় তাকে ভয়ভীতি দেখিয়ে চলে যায়। এব্যাপারে জয়নাল মিয়া ভয়ে থানা পুলিশ করেনি। সে তার পরিবারের সাথে সব খুলে বলে। পরে এলাকাবাসী সব শুনে সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে ফতুল্লা থানা পুলিশ জানান , জয়নাল মিয়া অভিযোগ করলে তাকে আইনগত সহায়তা দেয়া হবে ।

ফতুল্লার কয়েকজন বালু ব্যবসায়ী জানান, রাতেও এই ব্রীজে ও ডি আই টি মাঠে নিশি কন্যার উৎপাত ও ছিনতাইকারীর উৎপাত বেড়েগেছে। স্থানীয় মাদক সেবীদের ছত্রছায়ায়ই ছিনতাই ও পতিতা বৃত্তি হচ্ছে। এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী ও পথচারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here