নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা মডেল থানা ও জেলা ডিবি পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ১৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ক্যান বিয়ার এবং মাদক বিক্রির ১লক্ষ টাকা উদ্ধারসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
ফতুল্লা মডেল থানার ডিউটি অফিসার এসআই রোকসানা আক্তার জানান, ফতুল্লা মডেল থানার এসআই শাফীউল আলম ও তার সংগীয় ফোর্স গত ২৩ নভেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকের বিরুদ্ধে অভিযান চালায়। তখন শিবু মার্কেট এলাকার লিংক রোডে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ পেশাদার মাদক বিক্রেতা সোহেল আরমান (২৯) কে গ্রেপ্তার করেছে।

এসময় তার কাছে মাদক বিক্রির নগদ ১ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। সে রাজবাড়ী জেলা ও থানার হোগলা ডাঙ্গি গ্রামের মৃত হাকিম আলীর ছেলে। এসআই রাজু মন্ডল গত ২২ নভেম্বর রাতে ১০ ক্যান বিয়ারসহ নিহাত (২০) কে গ্রেপ্তার করেছে।

সে নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন সৈয়দপুর এলাকার জাকির হোসেনের ছেলে। তাকে কাশীপুর হাটখোলা এলাকা হতে বিয়ার সহ আটক করেছে পুলিশ ।

এদিকে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর তমিজ উদ্দিন গত ২৩ নভেম্বর সন্ধ্যায় ফতুল্লার কুতুবপুর পাগলা দৌলতপুর রেল লাইন এলাকা হতে ৭শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাসান মাহমুদ পলাশ (২১) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার আ.হাকিম আলীর ছেলে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here