নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ২৫৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ পুরিয়া হেরোইনসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
ফতুল্লা মডেল থানার ডিউটি অফিসার এস.আই আরিফুর রহমান জানান, ফতুল্লা মডেল থানার এস.আই শাফীউল আলম ও এ.এস.আই আঃ গাফ্ফার তালুকদার গত ২ নভেম্বর রাতে মাদকের অভিযান চালায় । এ অভিযান চালিয়ে পঞ্চবটি এলাকা হতে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফাজেলপুর এলাকার খলিলুর রহমানের ছেলে সাগর (২৪) এবং ফজল সরদারের ছেলে শিপন (২৫) কে গ্রেপ্তার করেছে।

এ.এস.আই রোমান সাখী ৩ নভেম্বর ভোর ৬টায় ২৫ পুরিয়া হেরোইনসহ পেশাদার মাদক বিক্রেতা মোস্তফা (৪০) কে গ্রেপ্তার করেছে। সে সস্তাপুর এলাকার পুলিশের সোর্স আব্বাসের ভাই। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে। সে মৃত ফরমান আলীর ছেলে ।

অপরদিকে, ডেলা গোয়েন্দা (ডিবি)‘র এস.আই আসাদুজ্জামান শেখ ও তার সংগীয় ফোর্স ফতুল্লা থানাধীন বক্তাবলীর রাম নগর এলাকায় মাদকের বিশেষ অভিযান চালায়। এ অভিযানে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ পেশাদার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, লাখ মিয়ার ছেলে আরিফ (২০), রাম নগর এলাকার মৃত সাবেদ আলীর ছেলে বাদশা মিয়া (৪৬)।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক ভাবে মামলা দায়ের করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here