নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লা থানা যুবলীগের এক শীর্ষ নেতার ইন্ধনে মুসলিম নগর এলাকার এক ডিস ব্যবসায়ীর ক্যাবল তারসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।
এই ঘটনায় রবিবার (২২ অক্টোবর) ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন ক্ষতিগ্রস্থ ডিস ব্যবসায়ী ফতুল্লা থানাধীন মুসলিম নগর এলাকার মৃত কালু মাতবরের পুত্র ও এএসসি ক্যাবল টিভি নেটওয়ার্কের মালিক আওলাদ হোসেন (৪২)।

জিডিতে আওলাদ হোসেন উল্লেখ করেন, দীর্ঘ ২০ বছর যাবত সুনামের সাথে তিনি এই ক্যাবল ব্যবসা পরিচালনা করে আসছেন। কিন্তু ফতুল্লা থানা যুবলীগের এক শীর্ষ নেতার ইন্ধনে স্থানীয় একদল সন্ত্রাসী তার ব্যবসা নিয়ন্ত্রনে নেয়ার ষড়যন্ত্র করছিল। যার প্রেক্ষিতে গত ৮ অক্টোবর সন্ধ্যায় ঐ যুবলীগ নেতার ছত্রছায়ায় থাকা শাসনগাঁও এলাকার মৃত আজিম উদ্দিনের পুত্রদ্বয় সোহেল (৩৭) ও মো: সেলিম (৪০), মৃত আলমাছ মিয়ার পুত্র আহাম্মদ (৩৫), ফজলুল হকের পুত্র মো: সোহেল (৩৮), মো: ফজলুর পুত্র মো: আনিস (৩৭) মুসলিম নগরস্থ ( দেলু মিয়ার) বাড়ির সামনে এসে এএসসি ক্যাবল টিভি নেটওয়ার্কের প্রায় ২২ হাজার টাকা মূল্যমানের ৭০০ মিটার এবং চারটি মেশিন লুট করে নিয়ে যায়।

এই ঘটনার সময় উক্ত প্রতিষ্ঠানের ম্যনেজার মো: মামুন(৩৩) বাধা দেওয়ার চেষ্টা করলে বিবাদীরা সহ ৮-১০ জন সন্ত্রাসী বাহিনী এসে আওলাদের ম্যানেজার মো মামুন মিয়া কে মারধর করে রক্তাক্ত জখম করে। এসময় আওলাদের ডাকচিৎকারে স্থানীয় মো দেলু, মো রুহুল আমিন, মো: মোফাজ্জলসহ কয়েকজন ঘটনাস্থলে এসে আহত ম্যানেজারকে হাসপাতালে নিয়ে যায়। আর সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রহাতে পালিয়ে যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: কামাল উদ্দিন জানান, ‘ডিস ব্যবসায়ী আওলাদ হোসেনের জিডি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here