নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ২০১৭-২০১৮ অর্থ বছরের জন্য ফতুল্লা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে ইউনিয়ন পরিষদের নিজ কার্য্যালয়ে স্থাণীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন এ বাজেট ঘোষনা করেন। বাজেট ঘোষনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ফতুল্লা রিপোর্টাস ক্লাবের সভাপতি প্রবীন সাংবাদিক রনজিৎ মোদক।

ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফুর রহমান স্বপন পরিষদের সম্ভাব্য আয় ও ব্যায়ের খাত সমূহ ফতুল্লা ইউপি বাসীর মধ্যে তুলে ধরেন। ফতুল্লা ইউনিয়ন পরিষদের বিভিন্ন খাত থেকে সম্ভাব্য ৩ কোটি ৬৫ লাখ ৮ হাজার ২’শ টাকা আয় করা হবে এবং আয়ের মধ্য থেকে ৩ কোটি ৫৪ লাখ ৫৩ হাজার টাকা ব্যায়ের মাধ্যমে বর্তমানে ১৮ লাখ ৩৭ হাজার ৮৪৭ টাকা ফতুল্লা ইউপির ফান্ডে উদ্ধৃত থাকবে বলে বাজেট ঘোষনা অনুষ্ঠান থেকে জানান ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফুর রহমান স্বপন। এদিকে ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট ঘোষনাকে সাধুবাদ জানিয়েছেন ফতুল্লাবাসী। সে সাথে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফুর রহমান স্বপন দায়িত্ব নেওয়ার পর থেকে এলাকার যোগাযোগ ব্যবস্থা, পানি নিষ্কাশন, শিক্ষা কর্মসূচী, মানব সম্পদ উন্নয়নসহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে বলে দাবি ফতুল্লা ইউপি বাসীর। একই সাথে ফতুল্লা ইউপি বাসীর মাঝে স্বচ্ছ ভাবে আয় ও ব্যায়ের হিসেব প্রকাশ্যে তুলে ধরায় ফতুল্লা ইউপি বাসীর পক্ষ থেকে সাধুবাদ জানানো হয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফুর রহমান স্বপনকে।

উক্ত বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের সদস্য আলী আকবর, আঃ মালেক, মোঃ সেলিম, সংরক্ষিত মহিলা মেম্বার মোসাঃ সালমা ইসলাম, মোসাঃ সুফিয়া বেগম, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা রিপোর্টাস ক্লাবের সাধারন সম্পাদক কাজী আনিছুর রহমান, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক মোঃ সোহেল আহাম্মেদ, ফতুল্লা রিপোর্টাস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক এ আর কুতুবে আলম, ফতুল্লা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য সিনিয়র সাংবাদিক এ আর মিলন, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর হোসেন, এড. মশিউর রহমান শাহীন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জসীম উদ্দীন, ফতুল্লা লালপুর পৌষাপুকুর পাড় পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক মোসলে উদ্দিস মোসা, বিশিষ্ট সমাজ সেবক নাছির উদ্দীন, রিপন চেীধুরী, শাহ্ আলম, শ্রমিক নেতা হুমায়ুন কবীর, সহ স্থাণীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।  
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here