নিউজ প্রাচ্যের ডান্ডি: চাঁদার দাবীতে এক গার্মেন্ট ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় ঝুট সন্ত্রাসীরা।
শনিবার (১৭ ফেব্রুয়ারী) এই ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স সংলগ্ন ৭৫ কেতাবনগরস্থ এ এন এস স্টাইল লিমিটেডের পরিচালক মো: রাসেল।

অভিযোগ পত্রে জানাযায়, দীর্ঘবছর যাবত নির্বিঘেœ ব্যবসা করে আসলেও সম্প্রতি মাসদাইর শেরে বাংলা রোড এলাকার চিহিৃত ঝুট সন্ত্রাসী ও তেরা সিদ্দিকের পুত্র যুবদল নেতা শামীম (৩৫), কবরস্থান এলাকার জব্বর মিয়ার পুত্র আলী (৩০) ও পাকাপুল এলাকার আলম (৩২) গত ১৫ ফেব্রুয়ারী গার্মেন্ট মালিক রাসেলকে ফোন করে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। অন্যথায় তার গার্মেন্ট থেকে কোন প্রকার মালামাল ঝুট সন্ত্রাসীরা বিক্রি করতে দিবেনা।

তখন গার্মেন্ট ব্যবসায়ী রাসেল সন্ত্রাসীদের কোন প্রকার চাঁদা দিতে অসম্মতি জানালে ঝুট সন্ত্রাসী যুবদল নেতা শামীম রাসেলকে প্রাণনাশের হুমকি দেয়। এমনকি সন্ত্রাসীরা রাসেলের বাস ভবনের নীচে গিয়েও নানা ধরনের অশ্লীল ভাষায় গালাগাল করে।

এসময় রাসেল সন্ত্রাসীদের হুমকির ব্যাপারে পুলিশকে জানানোর কথা বললে সন্ত্রাসীরা উল্টো তাকে জানায়, ‘থানা পুলিশ আমার হাতের মুঠোয় থাকে। তাদের জানিয়ে কোন লাভ নাই।’

গার্মেন্ট ব্যবসায়ীকে হুমকির বিষয়ে সত্যতা প্রকাশ করে অভিযোগের তদন্তকারী ফতুল্লা মডেল থানার এসআই কাজী এনামুক হক জানান, ‘তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here