নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লা ষ্টেশন উকিল বাড়ি মোড়ে জমি সংক্রন্ত বিরোধের জের ধরে বৃদ্ধ আব্দুস সাত্তারের(৬৫) ও তার পরিবারের উপর হামলা চালিয়েছে হাসমত আলী ও তার সহযোগীরা। ঘটনাটি ঘটে গত শুক্রবার দুপুরে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। হামলায় আহত আব্দুস সাত্তার জানায়, তাদের একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ হাসমতদের সাথে বিরোধ চলে আসছিলো।

এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান,ফতুল্লা মডেল থানা পুলিশ ও আওয়ামী লীগের নেতারা বেশ কয়েকবার বৈঠক করে সমাধান করে দেয়। গত শুক্রবার হাসমত আলী, আল-আমিন,,খায়রুন নেছা, এম এ রহিমসহ আরো ৪/৫জন আমার বাসার সামনে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে আমি এর প্রতিবাদ জানাই।

এসময় হাসমতের নেতৃত্বে আমার উপর হামলা চালালে আমার পুত্র আবু সাঈদ রণি আমাকে রক্ষাকরতে আসলে হামলাকারীরা রনিকেও মারধর করে। এ সময় আমাদের ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা স্থান ত্যাগ করে চলে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় আমাকে ও আমার ছেলে রনিকে উদ্ধার কওে খানপুর ৩শ শয্যা হাসপালে ভর্তি করে। এ ঘটনায় আহত আব্দুস সাত্তার বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here