নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী বলেছেন, ‘জনগণই আমার প্রাণ। তারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেছিল বলেই আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আমাকে উপমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে। এজন্য আমি নগরবাসীর প্রতি কৃতজ্ঞ। উন্নয়ণ কাজে বাঁধা আসবে, তা অতিক্রম করেই জনগণের স্বার্থে উন্নয়ণ কাজ করে যাবো।

সদ্য উপমন্ত্রী পদমর্যাদা লাভ করায় মুক্তিযোদ্ধা, কাউন্সিলরসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দের কাছ থেকে ফুলের শুভেচ্ছা গ্রহণ শেষে মতবিনিময় কালে একথা বলেন মেয়র আইভী।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল থেকেই নগর ভবনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মেয়র আইভীকে ফুলের শুভেচ্ছা জানান। দিনভর ফুলের ভালবাসায় সিক্ত হন তিনি।

ফুলের শুভেচ্ছা জানান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বর্তমান ও সাবেক কাউন্সিলর গণ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাষ্ট্রপতির নির্বাহী আদেশের প্রেক্ষিতে মন্ত্রী পরিষদ বিভাগের সচিব নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা প্রদানের প্রজ্ঞাপন জারি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here