নিউজ প্রাচ্যের ডান্ডি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের সাপোর্টাস ফোরামের ইনবক্সে এসএমএস পেয়ে এলাকায় ছুঁটে গিয়ে দুটি এলাকার সাধারণ মানুষের কথা শুনে তাদের দুর্ভোগ লাঘবে আগামী ২৬ মার্চের মধ্যে রাস্তা নির্মাণ শেষ করার নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তাঁর এমন নির্দেশনার পর পর মিষ্টি বিতরণ করেছেন মীরকুন্ডি এলাকার সাধারণ মানুষ।
প্রসঙ্গত, গত কয়েকদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্দর ইউনিয়নের চিনারদি-বিবিজোড়া এবং চিনারদি-মীরকুন্ডী এলাকায় চলাচলের রাস্তা দুটি দিয়ে এলাকার মানুষ তাদের দাবী তুলে ধরেন। এক পর্যায় ফেসবুকে সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত সাপোর্টাস ফোরামের ইনবক্সে সেই দাবীর কথা তুলে ধরে এসএমএস। বিষয়টি বুধবার নজরে আসে এমপি সেলিম ওসমানে। নজরে আসা মাত্রই তিনি সাপোর্টাস ফোরামের স্ট্যাটাসের মাধ্যমে ওই বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ওই এলাকায় সরেজমিনে যাওয়ার কথা জানিয়ে দেন।

এদিকে সকালে বন্দর উপজেলায় নতুন কমপ্লেক্সের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানের কারণে কিছুটা বিলম্ব হওয়ায় দুপুর সাড়ে ১২টায় তিনি ওই এলাকায় গিয়ে পৌছান। এ সময় বিবিজোড়া ও মীরকুন্ডি এলাকার মানুষেরা রাস্তায় দাড়িয়ে সংসস্যের কাছে তাদের সমস্যার কথা তুলে ধরেন। এ সময় এমপি সেলিম ওসমান সাথে থাকা উপজেলা প্রকৌশলীর কাছে রাস্তার নকশা দেখেন এবং কাজের বর্তমান পরিস্থিতি সম্পর্কে চান। এ সময় তিনি কাজের ইজাদারকে ডেকে চিনারদী-মীরকুন্ডি রাস্তাটি আগামী ২৬শে মার্চের পূর্বেই রাস্তাটির কাজ শেষ করতে কঠোর নির্দেশনা দেন। অপরদিকে চিনারদী-বিবিজোড়া রাস্তাটির জন্য স্থানীয় চেয়ারম্যানকে রাস্তাটির জন্য নতুন একটি প্রকল্প জমা দিতে বলেন যাতে করে চিনারদী-মীরকুন্ডি রাস্তার সাথে ২৬ মার্চ উদ্বোধন করা সম্ভব হয়।

এমপি সেলিম ওসমানের এমন নির্দেশনার পর মীরকুন্ডি এলাকার মানুষ সংসদ সদস্যের উপস্থিতিতেই মিষ্টি বিতরণ করেন। পাশপাশি এমপি সেলিম ওসমান চিনারদী-মীরকুন্ডি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন ও দোয়ায় অংশ নেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here