নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন পিপিএম বলেছেন, মানুষ মানুষের জন্য। যদি এই কথাটি আমরা মনে প্রাণে ধারণ করতে পারি,তবেই আমাদের এই সমাজ সুন্দর করা সম্ভব। সামর্থবান মানুষ দুস্থ মানুষের দুঃখে পাশে গিয়ে দাঁড়াবে এটাই বিধাতার নিয়ম।
সোমবার বিকেলে ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লা’র (এফসিএফ) উদ্যোগে আয়োজিত সম্বর্ধনা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লার সভাপতি লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন পিপিএম,সংগঠনের সহ-সভাপতি আবুল বাশার সিদ্দিকী,অ্যাড.মশিউর রহমান শাহীন,সাধারণ সম্পাদক সাংবাদিক আনিসুজ্জামান অনু,যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মুন্সি,সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন,মহিলা বিষয়ক সম্পাদিকা রোকসানা আক্তার শিলা,দপ্তর সম্পাদক বিশ্বজিৎ বাড়ৈ দেবন,ক্রিড়া সম্পাদক সফিকুল ইসলাম সেন্টু,প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, সমাজ কল্যাণ সম্পাদক মজিবুর রহমান,অর্থ সম্পাদক সাইফুল ইসলাম বাদল,কার্যকরী সদস্য শহিদুল ইসলাম, সদস্য কেয়া, লিপি, শিউলি, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম ও সংরক্ষিত মহিলা সদস্য আরজুদা বেগম খুকি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন পিপিএম পদক লাভ করায় তাঁকে সম্বর্ধণা দেয়া হয়। এরপর ৩ শতাধিক দুস্থদেও মাঝে কম্বল বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ। এরআগে দুপুরে ফতুল্লা রেলস্টেশনের সামনে থেকে মাদক বিরোধী একটি মৌন মিছিল তক্কার মাঠ দক্ষিণ সেহাচওে গিয়ে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here