নিউজ প্রাচ্যের ডান্ডি: চলিত মাসসহ তিন মাসের বকেয়া বেতনের দাবীতে এম এস নীট কম্পোজিট লি: এর ডাইং সেকশনের শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। একই সাথে ডাইং এর চেয়ারম্যান নুরুজ্জামান খান মানিক ও এমডি শহিদুল ইসলাম সুমনের কুশপুত্তলিকা দাহ করেছে শ্রমিকরা।
রবিবার (২৬ নভেম্বর) সকালে ফতুল্লার শাসনগাঁও এলাকায় এম এস ডাইং এর শ্রমিকরা সামনে ঢাকা-মুন্সিগঞ্জ সড়ক অবরোধ করে চেয়ারম্যান ও এমডির কুশপুত্তলিকা দাহ শেষে বিক্ষোভ মিছিল করে। পরবর্তীতে মিছিল নিয়ে শ্রমিকরা ফতুল্লার ইসদাইরস্থত এমডি শহিদুল ইসলাম সুমনের বাড়ি ঘেরাও করে।

শ্রমিকরা জানান, চলতি মাস সহ তিন মাস আমাদের বকেয়া বেতন না নিয়ে আমাদের সাথে প্রতারণা করে যাচ্ছে চেয়ারম্যান নুরুজ্জামান খান মানিক ও এমডি শহিদুল ইসলাম সুমন। বেতন চাইলে এমডি বলেন চেয়ারম্যান দিবে আর চেয়ারম্যানের কাছে গেলে তিনি বলে এমডি বেতন দিবে। এই ভাবে তারা দুইজন আমাদের সাথে প্রতারণা করে যাচ্ছে। এদিকে, বেতন না পাওয়ায় পরিবার নিয়ে খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছি। টাকা না দিতে পাড়ায় বাড়িওয়ালা আমাদেরকে বাসা থেকে বের করে দিচ্ছে। বকেয়া বেতনের দাবীতে এরই মধ্যে আমরা জেলা প্রশাসক, পুলিশ সুপার, বিকেএমইএ, ইন্ডাস্টিয়াল পুলিশসহ শ্রমিক নেতাদের লিখিত ভাবে জানিয়েছে। কিন্তু এখনো পর্যন্ত আমরা কোন সমাধান পায়নি।

গত ৬ নভেম্বর তারিখে মালিক পক্ষ আমাদের সাথে বৈঠক করে ২৫ তারিখে বকেয়া বেতন পরিষোদ করবে বলে জানিয়েছিল। কিন্তু ২৫ তারিখ অতিবাহিত হলেও আমরা আমাদের বকেয়া বেতন পাইনি। মূলত চেয়ারম্যান নুরুজ্জামান খান মানিক ও এমডি শহিদুল ইসলাম সুমন আমাদের বেতনের টাকা আত্মসাত করার পায়তারা করছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here