নিউজ প্রাচ্যের ডান্ডি: মাদক ব্যবসায় বাধা দেওয়ায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল¬ার চর বক্তাবলী এলাকার জয়নাল আবেদীন ওরফে রানা (৩৮) নামের এক ইট ব্যবসায়ীকে ভয়ভীতি ও প্রান নাশের হুমকি দিয়েছেন স্থানীয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা।
এ ঘটনায় মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) ভূক্তভোগী জয়নাল আবেদীন বাদী হয়ে ফতুল্ল¬া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। জয়নাল আবেদীন ফতুল¬ার চর বক্তাবলী এলাকার মৃত আশেক আলীর ছেলে।

অভিযুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা হলেন, স্থানীয় চর বক্তাবলী এলাকার ইয়ার আলীর ছেলে দুই ছেলে নূর আমিন (৩০), নূর মোহাম্মদ (৩৪), একই এলাকার মৃত জাফর আলীর ছেলে ইয়ার আলী (৫২), মৃত মানিক চানের ছেলে ইব্রাহিম (৫০), ইব্রাহিম মিয়ার দুই ছেলে হানিফ (২৫), ইউনুস (২৭), মৃত ফকির চানের ছেলে রাজ্জাক (৫০), খালেক বেপারীর ছেলে খবির উদ্দিন (৪০)। অন্যান্য অভিযুক্তরা হলেন, আড়াই হাজার থানার নাগের চর এলাকার হযরত আলীর ছেলে কবির হোসেন (৪০), একই এলাকার মোতালিব মিয়ার ছেলে মোঃ শাহিন (৩০)। সোনারগাঁ থানার সানমন্দি এলাকার শাহ আলম (৪৫), ফতুল¬ার ধর্মগঞ্জ এলাকার মৃত সাবেদ আলীর ছেলে আব্দুর রহিম (৪৮) সহ অজ্ঞাআরো ১০/১২জন।

অভিযোগের বিবরনে জয়নাল আবেদীন জানান, তিনি স্থানীয় এলাকায় ইটের ব্যবসা করেন। অভিযুক্ত ব্যাক্তিরা এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। তিনি ও এলাকাবাসিদেরকে সাথে নিয়ে মাদক ব্যবসা করতে নিষেদ করলে সন্ত্রাসীরা তাকে ভয়ভীতি ও প্রান নামের হুমকি দিতে থাকে। গত ৫ফেব্রয়ারী শহরের টানবাজার এলাকা হইতে তাগাদা শেষে তার মেয়ে জয়নব আক্তার (১৮) এর বই কিনে বাড়িতে ফেরার পথে বিকাল ৪টার দিকে উত্তর গোপাল নগরস্থ আলমগীর ডাক্তারের ফার্মেসীর সামনে পৌছালে উক্ত সন্ত্রাসীরা তাদের পথরোধ করে তার মেয়েকে নানা ধরনের আজেবাজে কথা বলতে থাকে। তার মেয়ে এর প্রতিবাদ করলে তার জামাকাপড় ধরে টানা হেচড়া করতে থাকে। পরবর্তীতে তিনি প্রতিবাদ করলে তাকেও এলোপাথারীভাবে মারধর করে প্রান নামের হুমকি দিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

অভিযোগের সত্যতা স্বীকার করে ফতুল¬া মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) ছালাম জানান, পুরো ঘটনাটি তদন্তাধীন রয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here