নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: বক্তাবলী আকবর নগর এলাকার মেসার্স নুর ব্রিক ফিল্ডের মালিক মোখলেসুর রহমান ইটভাটার ১২ শ্রমিকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ২ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেছেন।
গত ১৩ নভেম্বর রাতে তিনি এই মামলাটি দায়ের করেন। মামলা নং-৬১(১১)১৭
মামলার অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার বক্তাবলী আকবর নগর এলাকায় মেসার্স নুর ব্রিক ফিল্ড নামক ঢাকা কেরানীগঞ্জ থানাধীন এলাকার মো. মোখলেসুর রহমান ইটভাটার ব্রিক ফিল্ডের ব্যবসা করে আসছে। গত ৩ মে ২০১৭ইং তার কাছ থেকে ইটভাটা শ্রমিক সরদার জহির (৩৮),শাহজাহান (৪৬)সহ ১২ জনে ৮৫ জন শ্রমিক আনার প্রতিশ্রুতি দিয়ে ২২ লক্ষ টাকা নেয়। কিন্তু তারা শ্রমিক আনতে ব্যর্থ হয়েছে। তাদেরকে শ্রমিক আনতে চাপ দিলে তারা নানা তালবাহানা করে । তাই মালিক গত ১৩ নভেম্বর রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে জহির শাহজাহান গংদের বিরুদ্ধে।

এই মামলার অন্যান্য আসামীরা হলো, শাহাজানের ছেলে জুয়েল (২৬), স্ত্রী বিলকিস (৪০),আমিরুল ইসলাম (৩৬),আ.রাজ্জাক (৪৫),মজিবর (৩০), সাগর (২৮), সুজন (২৬),শাহীন (২৬)।

এরা সবাই পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন ও বরগুনা জেলার আমতলী থানাধীন এলাকার লোক।

শ্রমিকদের পরিবার জানায়, মালিক মোখলেসের কাছে পাওনা টাকা চাইলেই তারা ক্যাডার দিয়ে নির্যাতন করে। সে শ্রমিকদের নির্যাতন করে। তাই শ্রমিক আসেনা। মিথ্যা মামলার প্রতিবাদ জানান শ্রমিকরা ও তাদের পরিবার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here