নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের প্রবীন আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর আব্দুল আলী আর নেই। তিনি রোববার রাত সাড়ে ৮ টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজিস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল¬াহি . . . . . . রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে ও নাতিনাতনীসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন।

সোমবার সকাল সাড়ে ১০ টায় মিজমিজি পাইনাদী সিদ্ধিরগঞ্জপুল কবরস্থান জামে ও মসজিদ ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি গিয়াসউদ্দিন, জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, বাংলাদেশ আওয়ামীওলামালীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান কাঁচপুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন, আরিফুল হক হাসান, হাজী ওমর ফারুকসহ অন্যান্য নেতাকর্মী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাযা শেষে তাকে সিদ্ধিরগঞ্জপুল কবরস্থানে দাফন করা হয়েছে। স্বাধীনতার পর বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সিদ্ধিরগঞ্জে সর্বপ্রথম মরহুম আব্দুল আলীর বাসায় এসেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here