নিউজ প্রাচ্যের ডান্ডি: কাশিপুর সমাজ উন্নয়ন সংসদের ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত বদরুদ্দিন স্মৃতি ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। গত ৩ সেপ্টেম্বর বিকেলে কাশিপুর হাটখোলা মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কাশিপুর সমাজ উন্নয়ন সংসদের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়ার সালাউদ্দিন আহমেদ, স্থানীয় সমাজসেবক নাজির আহমেদ শিকদার, কাশিপুর ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান মোমেন সিকদার, কাশিপুর ইউপি সদস্য শামীম আহমেদ লুনা, জাকির হোসেন ডালিম, মহিলা ইউপি সদস্য হেলেনা আকতার, মরিয়ম আকতার, রিমা বেগম প্রমূখ।

প্রধাণ অতিথির বক্তব্যে কাশিপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী বলেন, কাশিপুর সমাজ উন্নয়ন সংসদের সাবেক সভাপতি বদরুদ্দিন আহমেদের স্মৃতির উদ্দেশ্যে আয়োজিত ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলায় আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মরহুম বদরুদ্দিন আহমেদ ছিলেন অত্যান্ত ভালো মনের একজন মানুষ, সেই সাথে একজন দক্ষ ক্রীড়া সংগঠক। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

তিনি আরো বলেন, খেলাধুলা মানুষের শরীর ও মনকে প্রফুল্ল রাখে আর মাদক ও জঙ্গিবাদের থেকে মুক্ত রাখে। তাই আমাদের আগামী প্রজন্মকে মাদকের অভিশাপ থেকে দুরে রাখতে প্রতিটি পাড়া মহল্লায় এ জাতীয় আয়োজন নিয়মিত করতে হবে। আমি কশিপুর সমাজ উন্নয়ন সংসদের উত্তোরত্তর সাফল্য কামনা করছি। সেই সাথে আজকের খেলায় বিজয়ী ও বিজিত উভয় দলকে শুভ কামনা জানাচ্ছি।

বদরুদ্দিন স্মৃতি ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলায় কাশিপুর ১নং ওয়ার্ড ১-০ গোলে কাশিপুর ৫নং ওয়ার্ডকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here