নিউজ প্রাচ্যের ডান্ডি: প্রাণঘাতি করোনা মোকাবেলায় চলমান লকডাউন কার্যক্রমে কর্মহীন হয়ে পরা বন্দর উপজেলাধীন ৫টি ইউনিয়ন পরিষদের অসহায় নিম্ন আয়ের মানুষের জন্য বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। রবিবার (১৭ মে) কার্যক্রমের উদ্বোধন করবেন তিনি।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীণ বন্দর ইউনিয়ন, মুসাপুর ইউনিয়ন, কলাগাছিয়া ইউনয়ন, ধামগড় ইউনিয়ন ও মদনপুর ইউনিয়নের অসহায় মানুষের জন্য বিএনপির উপহার সামগ্রীতে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, আলু, পেঁয়াজ, মুরগিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর আয়োজন করেছেন এড. সাখাওয়াত হোসেন খান। রবিবার দুস্থ্যদের মাঝে তা বিতরণের জন্য প্রস্তুত করেছেন বন্দর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশে করোনা ভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকেই জনসাধারণকে সচেতন করার পাশাপাশি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করেন এড. সাখাওয়াত হোসেন খান। তাছাড়া দেশব্যাপী লকডাউন ঘোষনার পর থেকে দলীয় নেতাকর্মীদের গোঁপনে সাহায্য সহযোগিতা করে চলেছেন, এর পাশাপাশি দুস্থ্য অসহায় সাধারণ মানুষকে চাল ডালসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্য দিয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন এড. সাখাওয়াত হোসেন খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here