নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে হরগঙ্গা বিশ্ববিদ্যালয়ের অনার্সের ২য় বর্ষের ছাত্র বিল্পব (২২)কে রাস্তা থেকে তোলে নিয়ে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা মুক্তিপন আদায় করে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সন্ধ্যায় বন্দর থানার ঝাউতলা নামক এলাকায় এ ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে অপহৃত কলেজ ছাত্র বিল্পব বাদী হয়ে রবিবার (১০ ডিসেম্বর) দুপুরে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, গত শনিবার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ ১নং মাধব পাশা এলাকার শাহিন মিয়ার ছেলে বিল্পব হরগঙ্গা বিশ্ববিদ্যালয়ে অনার্স পরিক্ষা দিয়ে সন্ধ্যায় তার নিজবাড়ীতে ফিরছিল। ওই সময় অজ্ঞাত ৪/৫ জন দুস্কৃতিকারি বন্দর ঝাউতলা এলাকা থেকে অর্নাস ছাত্র বিল্পবকে রাস্তা থেকে তোলে নিয়ে ওই এলাকার একটি বাড়িতে আটক রাখে রাতভর নির্যাতন করে। পরে অপহৃত ছাত্রের ব্যাক্তিগত মোবাইল থেকে বাড়িতে ফোন করে। পরে অপহৃত ছাত্রের অভিভাবকরা ০১৯-৫৬৩২৬৯৭৮ নাম্বার থেকে দুস্কৃতিদের ০১৭০৪৮২৮৩৭৩ নাম্বারে ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে মুক্তিপন আদায় করে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় পুলিশ লিখিত অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবুল কালাম জানিয়েছে, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখছি। দুস্কৃতিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here