নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিমিটেড রুপগঞ্জ যাত্রামুড়া ব্যবস্থাপক আব্দুল মোমেন তালুকদারসহ কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ১টি ব্যবসা প্রতিষ্ঠানের ও ১টি বসত বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে।
গত বৃহস্পতিবার বিকেল ৩টায় বন্দর উপজেলার ফুলহরস্থ মেসার্স মায়ের দোয়া ভান্ডারী রেস্ট্রোরেন্ট ও মিসেস শান্তি ইসলামের বসত বাড়ী থেকে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অপরাধে তিতাস গ্যাস কতৃপক্ষের নিদ্দের্শে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ বন্দর থানার মিনারবাড়ী এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে বাবুল ভান্ডারী (৪২) ললাটি এলাকার মমৃত জমির উদ্দিন মিয়ার ছেলে সিরাজুল হক (৪৬) ও মদনপুর ছোটবাগ এলাকার সাবেদ আলী মিয়ার ছেলে আব্দুস সালাম (৪০)কে গ্রেপ্তার করে।

ওই সময় গ্যাস নিয়ন্ত্রন ও পরিদর্শন টিম উক্ত স্থান থেকে স্টার বার্নার ২টি ৭৫ ঘনফুট প্রতিটি, স্টার বার্নার ৪টি ৪৫ ঘনফুট, স্টার বার্নার ১টি ২৫ ঘনফুট ও আবাসিক ১টি ১২ সিএফএইচ ও গ্রীল ওভেনের অংশ জব্দ করে।

এ ব্যাপারে (জো বি অ- সোনারগাও) তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিঃ এর ব্যবস্থাপক ও প্রকৌশলী আব্দুল মোমেন তালুকদার বাদী হয়ে ধৃত ৩ জনের বিরুদ্ধে বন্দর থানায় গ্যাস আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৫(৩)১৮ ধারা- বাংলাদেশ গ্যাস আইন /২০১০ এর ১০(১)(গ)। তিতাসের প্রকৌশলী জানান, অবৈধ গ্যাস সংযোগকারিরা ৬ লাখ ৬৩ হাজার ৩ টাকা ৩৭ পয়সা সরকারের রাজস্ব চুরি করেছে বলে জানান।

আটকৃত ৩ গ্যাস চোরকে ওই মামলায় শুক্রবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here