নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা চোরাইকৃত গরুসহ ২ চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। গত সোমবার রাতে বন্দর থানার ঢাকেরশ্বরী মিলের সামনে থেকে চোরাইকৃত গরুসহ তাদেরকে আটক করে পুলিশে সোর্পদ করে জনতা।
এ ব্যাপারে বন্দর থানায় আটককৃত ২ চোরের বিরুদ্ধে মামলা রুজু করার প্রস্তুতি চলছে। আটককৃত চোররা হলো সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকার নয়ন মিয়ার বাড়ী ভাড়াটিয়া ও একই এলাকার রিপন মিয়ার ছেলে গরু চোর হৃদয় (১৮) ও একই এলাকার একই বাড়ী ভাড়াটিয়া ও মৃত আবুল হোসেন মিয়ার ছেলে অপর গরু চোর জাকির হোসেন (২৫)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আটককৃত চোর জাকির ও হৃদয় বন্দর উপজেলার কোন এক স্থান থেকে গরু চুরি করে রাতে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদের আটক করে। পরে এলাকাবাসী আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হলে ২ চোর এলোমেল কথা বলে। এলাকাবাসী আটকৃতদের চোর সন্দেহ করে চোরাইকৃত গরুসহ তাদেরকে বন্দর থানা পুলিশের কাছে সোর্পদ করে।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক আনোয়ার হুসাইন জানান, স্থানীয় জনতা রাতে চোরাইকৃত গরুসহ ২ চোরকে আটক করে পুলিশে সংবাদ দেয়। এলাকাবাসী সংবাদের প্রেক্ষিতে আমিসহ আমার সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থলে এসে চোরইকৃত গরুসহ ২ চোরকে আটক করে বন্দর থানায় নিয়ে আসি।

এ ব্যাপারে বন্দর থানায় আটককৃত চোরদের বিরুদ্ধে মামলা রুজু প্রস্তুতি চলছে। এ রির্পোট লেখা পর্যন্ত চোরাইকৃত গরু মালিকের কোন সন্ধান পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here