নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: পরকিয়া প্রেমিকের সাথে গৃহবধূর আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে স্বামীসহ স্থানীয় জনতা তাদের আটক করে গনপিটুনী দিয়ে পুলিশে সোর্পদ করেছে।
শনিবার বিকেলে বন্দর থানার সোনাকান্দা মেরিন টেকনোজী ভিতর থেকে এদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলো পরকিয়া প্রেমিক জুম্মান (৩২) ও প্রেমিকা ১ সন্তানের জননী আফরিন জাহান রিনি (২৬)। জানা গেছে, র্দীঘ ১৩ বছর পূর্বে সোনারগাঁ থানার রামদেরগাও এলাকার আবেদ আলী মিয়ার ছেলে ফরিদ আহম্মেদের সাথে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার কাজীপুর এলাকার চাঁন বাদশা মিয়ার মেয়ে আফরিন জাহান রিমি সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বর্তমানে ফুহাদ আহম্মেদ প্লাবন নামে ১১ বছরের এক ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর ফরিদ আহাম্মেদ জিবিকার তাগিদে ১১ বছর প্রবাস কাটিয়ে বর্তমানে দেশে রয়েছে। এ সুযোগে স্ত্রী রিমি বেগম তার স্বামীর অনুউপস্থিতে সদর মডেল থানার দেওভোগ পাক্কারোড এলাকার মৃত নূরউদ্দিন মিয়ার ছেলে জুম্মানের সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এবং গতকাল শনিবার দুপুরে তারা পরকিয়া প্রেমিক জুম্মান ও প্রেমিকা রিমি মেরিন টেকনোলজিতে ঘুরতে আসে।

এ ঘটনার সংবাদ পেয়ে রিমি স্বামী ফরিদ দ্রুত মেরিন টেকনোজি এলাকায় এসে প্রেমিক ও প্রেমিকাকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় জনতার সহযোগিতায় তাদেরকে আটক করে বন্দর থানা পুলিশে সোর্পদ করে।

এ রির্পোট লেখা পর্যন্ত পরকিয়া প্রেমিক ও প্রেমিকা বর্তমানে বন্দর থানা পুলিশ হেফাজতে রয়েছে। তাদেরকে ছাড়িয়ে নেওয়ার জন্য উভয় পক্ষের লোকজনরা বন্দর থানায় ব্যাপক তদবির চালাচ্ছে বলে আরো জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here