নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরে জনতা কর্তৃক আটককৃত চোর দিপু ওরফে শাওন (১৮)কে ১ দিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সোমবার দুপুরে তাকে ফের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

গত রোবার দুপুরে ধৃত চোর শাওনকে আদালত থেকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়। যার মামলা নং- ৮৩(৮)১৭। জানা গেছে, সম্প্রতি সময়ে বন্দর খানবাড়ী এলাকায় একটি মোবাইলের দোকানে চুরি ঘটনা ঘটে। চুরি ঘটনার কিছু দিন পর পুনরায় চোরের দল নবীগঞ্জ বাগবাড়ী এলাকায় চুরির প্রস্তুতিকালে স্থানীয় জনতা তাকে হাতে নাতে আটক করে পুলিশে সোর্পদ করে।

এ ঘটনায় পুলিশ উক্ত সময়ে আটককৃত চোর শাওনকে বন্দর থানার দায়েরকৃত ৮৩(৮)১৭ নং মামলা গ্রেপ্তার দেখিয়ে ও রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করে। পরে আদালত গত রোববার দুপুরে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে পুলিশ চোর শাওনকে ব্যাপক ভাবে জিজ্ঞাসাবাদ করে তার তথ্যমতে গত রোববার বিকেলে মদনগঞ্জ ইসলামপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত ২টি মোবাইল সেট উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার পশ্চিম বেতকা চৌরাস্তা এলাকার জসিম মোল্লা মিয়ার ছেলে অপর চোর আকাশ (১৯)কে গ্রেপ্তার করে। এ রির্পোট লেখা পর্যন্ত ধৃত ২ চোরকে উক্ত মামলায় সোমবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here