নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরে উন্নয়ন মেলা ২০১৮ ইং এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী উপজেলা প্রাঙ্গনে জঙ্গীবাদ নিয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ মেলার সমাপ্ত করা হয়।
সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর থানা অফিসার ইনর্চাজ আবুল কালাম, জেলা পরিষদের সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের, বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা ডাঃ মোস্তাফা এমরান, বন্দর উপজেলা পরিষদের মাধ্যমিক শিক্ষা অফিসার আ. ক. ম নূরুল আমিন, প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম, যুব উন্নয়ন কর্মকর্তা এম.এন. ইয়াছিনুল হাবিব, বন্দর পল্লী বিদুৎত জোনাল অফিসের ডিজিএম আশরাফুল আলম খান, আনসার ভিডিপি কর্মকর্তা দ্বীন মোহাম্মদ মিঞাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন স্কুল এন্ড কলেজ থেকে আগত শিক্ষার্থী ও বিভিন্ন মসজিদের ইমামসহ দর্শনার্থীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, বন্দরে উন্নয়ন মেলায় সাধারন মানুষের ব্যাপক সাড়া পেয়েছে। এ মেলায় সরকারে বিভিন্ন সাফল্য তুলে ধরা হয়েছে। বন্দরে উন্নয়ন মেলায় ৩৪টি স্টল স্থান পায়েছে। উন্নয়ণ মেলায় বন্দর উপজেলার বিভিন্ন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে কুইজ ও বির্তক প্রতিযোগিতা আয়োজন করা হয়। পরে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণের পর এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ মেলার সমাপ্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here