নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২নং ওয়ার্ড এলাকায় বিদ্যমান পানির সংকট নিরসনে আগামী বৃহস্পতিবার ওয়াসা কর্তৃপক্ষের সাথে আলোচনায় বসবেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। ওই দিন নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের মাধ্যমে ওয়াসা কর্তৃপক্ষের সাথে আলোচনায় বসে বন্দরে বিদ্যমান পানি সংকটের কারণ এবং সমস্যা সমাধানের সময়সীমা সম্পর্কে জানতে চাইবেন তিনি।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) বিকেলে কয়েকটি টেলিভিশন চ্যানেলের প্রতিনিধিদের সাথে বন্দরে বিদ্যমান পানির সংকট নিয়ে দেওয়া সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

এমপি সেলিম ওসমান সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি আপনাদের ধন্যবাদ জানাচ্ছি যে আপনারা এমন একটি সমস্যার কথা তুলে ধরতে আমার কাছে এসেছেন। আমার এলাকাবাসীর পক্ষে আপনারা কথা বলতে এসেছেন। আমি এইটুকুই বলবো আগামী বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে ওয়াসা কর্তৃপক্ষকে নিয়ে বসবো। তাদের কাছে জানতে চাইবো কেন সমস্যা সমাধানে বিলম্ব হচ্ছে। হয়তো বৃহস্পতিবার আলোচনার পর বলতো পারবে সত্যিকার অর্থে কতদিনে এই সমস্যার সমাধান হবে।

সেই সাথে তিনি উল্লেখ করেন, এখনো পর্যন্ত স্থানীয় কোন জনপ্রতিনিধি ওয়াসার সমস্যা নিয়ে আমার কাছে আসেনি। বিভিন্ন সময় পত্রিকায় এবং সাংবাদিক ভাইদের সহযোগীতায় আমি বিষয়টি দেখেছি। যার পরিপ্রেক্ষিতে আমি ওয়াসা কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। কথা বলার পর প্রতিবারই আমাকে আশ্বস্ত করা হয় যে আগামী সপ্তাহের মধ্যে সমস্যার সমাধান হয়ে যাবে। আমার কাছে যখন সমস্যা নিয়ে আসা হবে তখন আমি কাজটি করতে পারবো। এমন ধরনের সমস্যা অথবা সিটি করপোরেশন এলাকার কোন সমস্যা যখনই আমার কাছে আবেদন করা হয় তখন আমরা করতে পারি। এ সমস্ত সমস্যা গুলোর সমাধান করতে হয়তো তাদের একটি ডিমান্ড আমার কাছে আসতে হবে অথবা তাদের নিজে গিয়ে এটি সমাধান করতে হবে। এটা সত্যি কথা যে ভোট সিটি করপোরেশনেরও আছে আবার একজন সংসদ সদস্যের আছে। জনগন আমাদের। আমরা জনগনের প্রতিনিধি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here