নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪৫ পিছ ইয়াবা ট্যাবলেট, ১ গ্রাম হেরোইন ও ৩’শ ৫০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী ও ৩ ওয়ারেন্টভ’ক্ত আসামীকে গ্রেপ্তার করেছে।

রোববার বিকেলে ও রাতে বন্দর থানার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে পুলিশ। যার মামলা নং- ৭৫(১০)১৭, ৭৬(১০)১৭ ও ৭৭(১০)১৭। ধৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ঘারমোড়া মসজিদরোড এলাকার নওয়াব মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সুমন (৩২) ও দড়িসোনাকান্দা এলাকার আলী আকবর মিয়ার ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী ইসমাইল (৩০) এবং একই থানার বালুচরস্থ তমদরদী এলাকার নুরুল হক মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী আব্দুল কাদের (৩৫)।

ধৃত ওয়ারেন্টভূক্ত আসামীরা হলো বন্দর থানার বুরুন্দী এলাকার মৃত মনসুর আলী মিয়ার ছেলে চিহিৃত প্রতারক জাকির হাজী (৪৫) একই থানার সালেহনগর এলাকার এজাজ মিয়ার ছেলে জিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মেরাজ (২০) ও একই এলাকার মৃত রফউদ্দিন ওরফে বুইদ্ধা মিয়ার ছেলে জসিম (৩৪)কে গ্রেপ্তার করে। ধৃত ৩ মাদক ব্যবসায়ীকে বন্দর থানায় রুজুকৃত পৃথক ৩টি মাদক মামলায় ও ৩ আসামীকে পৃথক ওয়ারেন্টে সোমবার সকালে তাদের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here