নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: অত্যন্ত জাঁকজমক ও মনোরম পরিবেশে বন্দর থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৭-১৯ বন্দর আদর্শ কিন্ডাগার্টেনে সম্পন্ন হয়েছে।

শুক্রবার এ্যাড. শাহ আলী মোহাম্মদ পিন্টু খান সভাপতি  ও অধ্যক্ষ আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১১ সদস্য বিশিস্ট কার্যনির্বাহী পরিষদের অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ সাইফুল বারী (এ টু জেড ইন্টারন্যাশনাল স্কুল ), যুগ্ম-সাধারণ সম্পাদক রিনা আক্তার (কদম রসুল আইডিয়াল স্কুল), অর্থ-সম্পাদক জিয়াউর হক জিয়া (আদম আলী কিন্ডারগার্টেন), সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন  (মডেল একাডেমি), প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন (ব্রাইট কিন্ডারগার্টেন), নির্বাহী সদস্য শামীমা ফারজানা (সালাহ উদ্দিন কিন্ডারগার্টেন), রোজিনা আক্তার  (সোনামনি কিন্ডারগার্টেন), এমদাদ হোসেন (এস আর কিন্ডারগার্টেন), মোঃ ইরন (আল মানার ইসলামীক কিন্ডারগার্টেন)।  

নব-নির্বাচিত পরিষদ একটি উপদেষ্টা পরিষদ গঠন করেছে। উপদেস্টা পরিষদের সদস্যরা হলেন  মোঃ সালাহউদ্দিন (সালাহ উদ্দিন কিন্ডারগার্টেন), মোঃ নজরুল ইসলাম (মারিয়া আদর্শ কিন্ডারগার্টেন), সাংবাদিক কবির হোসেন ও আঃ হালিম সরকার (গ্লোবাল ইন্টারন্যাশনাল স্কুল)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here