প্রেস বিজ্ঞপ্তি: ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শওকত আলীর আশু রোগমুক্তি কামনায় সকলের প্রতি দোয়া কামনা করেছেন বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ।
শুক্রবার বাদ আছর ফতুল্লা দাপা-শিয়াচর এলাকায় এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
এক বিজ্ঞপ্তিতে বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ জানান, এম শওকত আলী কেবল একজন সফল রাজনীতিবিদই নন, তিনি একজন সফল জনপ্রতিনিধিও বটে। আর তাইতো বক্তাবলীর মানুষ তাদের প্রিয় এ মানুষটিকে বারবার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছে। জনসেবায় অনন্য অবদানের জন্য তিনি রাষ্ট্রীয় সম্মানেও ভূষিত হয়েছেন। তাঁর অসুস্থতার সংবাদে আমরা দুঃখ ভারাক্রান্ত। আল্লাহ রাব্বুল আলামিন যেন দ্রুত এই প্রিয় মানুষটিকে সুস্থতা দান করেন।
তিনি আরো বলেন, মোঃ সাইফ উল্লাহ বাদল এবং মোঃ শওকত আলী ফতুল্লা আওয়ামী লীগের দুই উজ্জ্বল নক্ষত্র। নারায়ণগঞ্জের প্রাণপুরুষ একেএম শামীম ওসমানের নেতৃত্বে তাঁরা দুইজন দীর্ঘ সময় ধরেই ফতুল্লা আওয়ামী লীগকে সুসংগঠিত করে রেখেছেন। ফতুল্লা থানা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলোর কাছে এম সাইফ উল্লাহ বাদল ও এম শওকত আলী নিবেদিত প্রাণ। আল্লাহ ওনাদের নেক হায়াত দান করুন।
এসময় নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার ওসমান পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু এবং উজ্জ্বল ভবিষ্যত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়৷ পাশাপাশি ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন মাওলানা মুফতি মোঃ জুনায়েদ আশরাফী। এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব হাশেম ডাঃ আলহাজ্ব শহিদুল্লাহ সরদার, আলহাজ্ব হারুন অর রশিদ, আবুল কালাম, আলহাজ্ব আবদুর রহিম মোল্লা, আলহাজ্ব রফিকুল ইসলাম দিপু, তুষার ও রাব্বি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ যে, হৃদরোগে আক্রান্ত হয়ে এম শওকত আলী বর্তমানে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here