স্টাফ রিপোর্টার: বৈশ্বিক মহামারী করোনার যুগে যখন মানুষ নিজেদের নিরাপত্তায় ব্যস্ত সময় পার করছেন, তখন সকল কিছুর উর্ধ্বে উঠে কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদলের নির্দেশনা মোতাবেক একজন ফ্রন্টলাইনার্স হিসেবে জনসচেনতামূলক কার্যক্রম ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছেন অত্র ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার ও কাশীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইমদাদুল হক খোকা।
স্থানীয়দের মতে জানাগেছে, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা হটস্পট হিসেবে ঘোষিত হওয়ার পর সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে মেম্বার খোকা তাঁর নিজস্ব ওয়ার্ডের জনসাধারনকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নিয়মিত প্রচারনা চালিয়ে যান। এমনকি লকডাউন চলাকালে উক্ত ওয়ার্ডের হতদরিদ্র, অসহায় মানুষদের দু”বেলা আহারের ব্যবস্থা করে দিতে প্রাণপন চেষ্টা চালিয়ে গেছেন।

খোঁজ নিয়ে জানাগেছে, বর্তমানে লকডাউন উঠে গেলেও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নিয়মিত প্রচারনা চালিয়ে যাচ্ছেন মেম্বার খোকাসহ তার সহযোগীরা। করোনা ভাইরাসে কিংরা করোনা উপসর্গ নিয়ে উক্ত ওয়ার্ডে কেউ মৃত্যুবরণ করলে তাদের দাফন-কাফনেও সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন খোকা।

এপ্রসঙ্গে মেম্বার ইমদাদুল হক খোকা বলেন, আল্লাহ তালাহর অশেষ রহমতে আমি এখনো সুস্থ্য আছি। করোনা ভাইরাস একটি বৈশি^ক মহামারী। যেহেতু এখনো পর্যন্ত এটির এন্টি ভ্যাকসিন তৈরী হয়নি, সেহেতু সামাজিক নিরাপদ দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে যেন জনগণ চলাফেরা করেন সেজন্য আমাদের ইউনিয়র পরিষদ চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল ভাইয়ের নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here